,

ঐতিহ্যবাহী আউশকান্দি হীরাগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন

প্রতিদ্বন্দ্বিতা করছেন ১৭ প্রার্থী, বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ৩

স্টাফ রিপোর্টার : নবীগঞ্জ উপজেলার বাণিজ্যিক এলাকা হিসেবে খ্যাত, ঐতিহ্যবাহী আউশকান্দি হীরাগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতি’র বহুল প্রতীক্ষিত ৩য় দ্বি-বার্ষিক নির্বাচন আজ ৫ ফেব্রুয়ারী রবিবার অনুষ্ঠিত হবে। নির্বাচনকে কেন্দ্র করে পোস্টার ও ব্যানারে ছেয়ে গেছে বাজারের অলি-গলি ও ঢাকা-সিলেট মহাসড়কের আন্ত:জেলা বাস স্ট্যান্ডের গুরুত্বপূর্ণ স্থান। উক্ত সমিতির সূত্র জানায়, সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত আউশকান্দি র.প. উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ ক্যাম্পাসে ভোট গ্রহণ চলবে। নির্বাচনে ভোটার রয়েছেন ৩৩৭ জন। উক্ত নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন ১৭ জন প্রার্থী। এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন যুগ্ম সাধারণ সম্পাদক পদে একক প্রার্থী শেখ নোমান আহমদ, প্রচার সম্পাদক রাজু আহমদ ও দপ্তর সম্পাদক সুব্রত পাল।
সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাবেক সভাপতি মোরশেদ আহমদ হারিকেন প্রতীকে ও নুরুল হক ছাতা, সহ-সভাপতি পদে আঃ গফ্ফার চৌধুরী বেলাল চেয়ার প্রতীক ও দুরুদ মিয়া টেলিফোন, সাধারণ সম্পাদক পদে মোঃ রুহেল আহমদ হরিন ও সাইদুর রহমান চাকা, সাংগঠনিক সম্পাদক পদে আরশ আলী জাহাজ ও সাইফুর রহমান মাছ, ক্যাশিয়ার আবুল কাশেম মাছ ও মোশাররফ চৌধুরী আম। কার্যকরি কমিটির সদস্য পদে লড়ছেন ৪ জন কামরুল ইসলাম চৌধুরী ফুটবল, রিবু আহমেদ ঘোড়া, রিপন দেব ইমন কবুতর ও সৌরভ আহমেদ কলস মার্কা নিয়ে।
নির্বাচন পরিচালনা কমিটির পক্ষে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন সমাজ সেবক ও ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ আব্দুল হামিদ নিকছন, সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন যথাক্রমে মোঃ দুধু মিয়া চৌধুরী, মোঃ কনর মিয়া, আব্দুর রকিব ও আব্দুল জব্বার। কে হাসবে বিজয়ের হাসি এনিয়ে চলছে বাজারের হোটেল রেস্তোরায় সহ ব্যবসায়ীদের মধ্যে চুল-ছেঁড়া বিশ্লেষণ। সভাপতি পদে ভোটারদের আলোচনায় ঘুরে ফিরে বাজার পরিচালনার জন্য যোগ্য ও দক্ষ ব্যক্তিকে নিয়েই ভোটারদের চিন্তাভাবনা চলছে। কে হাসবে বিজয়ের শেষ হাসি এনিয়ে ভোটার ও এলাকার সচেতন মহলের মধ্যে নানা কৌতুহল বিরাজ করছে।


     এই বিভাগের আরো খবর